October 10, 2024, 10:26 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

করোনায় অসহায় মানুষের পাশে ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
ক্রমেই দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ হচ্ছে। করোনা ভাইরাস দেশের যেসব জেলায় ছড়িয়ে পরেছে, তার মধ্যে অন্যতম রাজধানী ঢাকার পাশ্ববর্তী জেলা মানিকগঞ্জ। ইতোমধ্যেই মানিকগঞ্জে ১৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন করা হয়েছে মানিকগঞ্জ জেলা। এতে আয়, উপার্জন ও কর্মহারা হয়ে পড়েছে অসহায়-দরিদ্র জনগোষ্ঠী, অর্থ ও খাদ্য সংকটে ভূগান্তিতে রয়েছে অধিকাংশ মানুষই। এই পরিস্থিতি নিরসণে সরকারের বিভিন্ন ধরনের সহায়তা এই সব দুস্থ, অসহায় মানুষের দৌড়গোরায় পৌঁছে দিতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন, মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার আওতাধীন উথলী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, মোঃ মাসুদুর রহমান মাসুদ।
তিনি বলেন করোনা পরিস্থিতি দিনে দিনে ভয়াবহ রূপ নিচ্ছে, এই পরিস্থিতি মোকাবেলায় সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে এবং আমাদের  দিকনিদর্শনা দিয়েছেন,আমার সরকারের পদক্ষেপ ও দিকনির্দশনা গুলো বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন আমি আমার নির্বাচনী এলাকায় সরকারের সকল প্রকার সাহায্য সহযোগিতা অসহায় মানুষের মাঝে সঠিক ভাবে পৌঁছে দিতে সকল ইউপি সদস্যদের নিয়ে কাজ করছি। সর্বপরী সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/২৮ এপ্রিল ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর